অনু-আড্ডাঃ ০১ # নাঁটাবনের কাঁটা

বন্ধুগণ ফেসবুকে আমরা শুরু করতে যাচ্ছি সম্পূর্ণ নতুন ধরণের এক প্রোগ্রাম। অনু আড্ডা। অনু আড্ডার প্রথম পর্বে আমাদের মুখোমুখি হয়েছে নাঁটাবনের কাঁটা। হি ইজ ফ্রম শেরপুর।

১. কবে তুমি নিজেকে সমকামী হিসেবে উপলব্ধি করলে ?

১৪ বছর বয়সে।আমি তখন ক্লাস এইটে পড়ি।

২. উপলব্ধিটা কিভাবে হলো ?

আমি ছোটবেলা থেকেই ছেলেদের সাথে থাকতেই ভালবাসি।একটা ফ্রেন্ড আমাকে ব্যাপারটা বুঝিয়ে বলল যে পৃথিবীতে সমকাম বলে কিছু একটা আছে।তারপর থেকে বুঝলাম আমার মধ্যেও বিষয়টা আছে।

৩. হস্তমৈথুনের ব্যাপারে তুমি কত টুকু উৎসাহী?

হস্তমৈথুন করি তবে গুণেকেটে করিনা।তবে বেশি না দু তিনবার এক সপ্তাহে।

৪. প্রথম সহবাস করো কবে ?

আমার ১৬বছর বয়সে প্রথম এবং একমাত্র সহবাস হয়।তার আগে একবার হবে হবে করেও হয়নি।

৫. তুমি সহবাসে আগ্রহী ছিলে নাকি জোর করে কেউ ?

আমার ইচ্ছায়ই হয়েছিল।

৬. প্রথম মিলনের অভিজ্ঞতা কেমন হয়েছিলো?

আমার প্রথম অভিজ্ঞতায় যেহেতু হবে হবে করেও হয়নি দ্বিতীয়বারও ভেবেছিলাম অমনই হবে।কিন্তু কেমন করে যেন সেই মুহুর্তগুলো এত মধুময় হয়ে উঠল যে ভাবতেও অবাক লাগে।তবে একটা দুখকর ব্যাপার সেদিন ওর বাসায় ওয়াশ করার পানি ছিলনা।তাই সারাদিন অপবিত্র অবস্থায় ঘুরতে হয়েছে।

৭. সমকামী পরিচয়ের কথা কি পৃথিবীকে জানাতে চাও ?

না চাইনা।কারন সমাজ কখনো মেনে নেবে না।তার থেকে বরং আমার প্রাণের ভালবাসা প্রাণেই থাক।

৮. বাবা মা যদি জেনে যায় যে তুমি সমকামী তখন কি করবে ?

আমার বাবা মা যদি জানে যে আমি সমকামি তাহলে আমার বাবা মায়ের সাথে সাথে আমিও কলসি দড়ি গলায় বেঁধে পুষ্কুনিতে ঝাপ দিব।আসল কথা হলো এখনো ঐভাবে ভাবিনাই কি করব।

৯. সমকাম জীবনে তোমার প্রত্যাশা কি ?

সমকাম জীবনে আমার চাওয়া হলো আমি যাকে চাই তাকে যেন সারাজীবন কাছে পাই।আর পাওয়া হলো এখানে আমি অনেক ভালো ভালো ফ্রেন্ড পেয়েছি তুষার ভাইয়া,অস্টিন,অঞ্জনের মত।

১০. তোমার স্বপ্নের পুরুষ কে যাকে তুমি অনেক পছন্দ করো ?

স্বপ্নের পুরুষ একলা পথিক।

(নাটাবনের কাটার কথোপকথন জানার পর কেউ অনু আড্ডায় সাক্ষাৎকার দিতে চাইলে যোগাযোগ করো।)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?