অনু আড্ডা-৪ # এক্সেল আনাফ

অনু আড্ডা-৪ এ স্বাগত জানাচ্ছি। আজ আড্ডায় আমার সাথে আছে এক্সেল আনাফ।

অনুঃ আনাফ তোমাকে একই প্রশ্ন দিয়ে শুরু করছি। কত বছর বয়সে তুমি প্রথম বুঝতে পারলে তুমি পুরুষ মানুষের প্রতি সেক্সুয়াল কামনা ফিল করো?
আনাফঃ ১৫ বছর বয়সে।

অনুঃ তাই। তা প্রথম যৌনমিলনের অভিজ্ঞতা হলো কবে?
আনাফঃ ঐ একই সময়ে। ১৫ বছর বয়সে।

অনুঃ কিভাবে তুমি উপলব্ধি করলে যে তুমি সমকামী?
আনাফঃ গুড লুকিং এবং ইয়ং ছেলে দেখলে কাছে পেতে ইচ্ছে করতো। তাই বুঝতাম আমি সমকামী।

অনুঃ হস্তমৈথুন করো?
আনাফঃ হুম করি। সপ্তাহে ৩/৪ বার করা হয়।

অনুঃ ওয়াও। তাহলে তো সারা সপ্তাহ হট থাকো। হস্তমৈথুন করতে কেমন লাগে?
আনাফঃ উমম! ফিলিং বেটার।

অনুঃ তুমি কি সবাইকে জানিয়ে দিতে চাও যে তুমি সমকামী?
আনাফঃ পসিবল না।

অনুঃ বাবা-মায়ের কাছে যদি কখনো ধরা পড়ে যাও তুমি সমকামী সেক্ষেত্রে কি করবে তুমি?
আনাফঃ অনেক লজ্জা পাবো। কিন্তু কি আর করা। বুঝতে হবে আমাকে।

অনুঃ কেমন বয়ফ্রেন্ড চাও তুমি?
আনাফঃ একটা গুড মাইন্ড এবং কিউট, এডুকেটেড পারসন যাকে নিয়ে আমি লাইফটা কাটাতে পারবো।

অনুঃ চলচিত্রে এমন কোন নায়ক আছে যাকে তুমি ফিল করো?
আনাফঃ বলিঊডের রনবীর কাপুর, ওকে দেখলে আমি হট হয়ে যাই। ওকে খুব কিস করতে মনে চায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?