অনু আড্ডাঃ পর্ব-১২ Shopno Nill



অনু আড্ডাঃ পর্ব-১২। আজকের অতিথি Shopno Nill

শুভ্রঃ স্বপ্ন #অনুআড্ডা’র পক্ষ থেকে জাম ভর্তার শুভেচ্ছা। কোন সময়ে প্রথম সমকামিতা স্বাদ পেলে? সেক্সের আগে তুমি কি সমকামিতা কি জিনিস বুঝতে?

- আসলে ছোটবেলা থেকে পুরুষদের প্রতি আকর্ষন বোধ করতাম। মনে করতাম আমি এই পৃথিবীতে একাই একজন ছেলে যার কিনা এই ধরণের ফিলিংস কাজ করে। কিন্তু যখন ইন্টারনেটের জগতে প্রবেশ করল্মা , দেখলাম আমার মত আরো অনেকেই আছেন।

শুভ্রঃ হস্ত মৈথুনের ব্যাপারে অভিমত কি? কেমন ফিল করো?
- প্রতিদিন ভোরে আমার লিঙ্গ অনেক শক্ত হয়ে থাকে। তখন করি। অনেক সময় শোয়ার আগেও করি।

শুভ্রঃ তুমি কত বছর বয়সে প্রথম সহবাস করো? কার সাথে হয়েছিলো?
- আমার এই ১৯ বছর বয়সে একবারও সেএক্স করিনি। যদিও দেখতে ভালো। কিন্তু আমি শুধু লাইফ পার্টনারের সাথে সেক্স করবো বলে ঠিক করেছি।

শুভ্রঃ তোমার অপেক্ষার প্রহর সংক্ষিপ্ত হোক এই আমাদের প্রত্যাশা। তোমার বাবা মা যদি জেনে যায় তুমি সমকামী তখন তুমি কি করবে?
- পৃথিবীর মানুষ যদি জানে আমি একজন সমকামী তাতেও আমার কোন সমস্যা নেই। কিন্তু আমি এটা আমার পরিবারের কাছে প্রকাশ করতে চাইনা। কারণ তারা কখনোই এটাকে স্বাভাবিক ভাবে নেবে না এবং খুব লজ্জার বিষয়ও।

শুভ্রঃ স্বপ্ন, তুমি যা তুমি তাই এতে লজ্জার কিছু নেই। সমকামী জীবনে তোমার চাওয়া পাওয়া কি?
- বেশী কিছু না। মনের মত একজন জীবন সংগী।

শুভ্রঃ দারুন বলেছ। তোমার স্বপ্নের পুরুষ কে?
- স্বপ্নের পুরুষ স্বপ্নেই থাক।

শুভ্রঃ ধন্যবাদ স্বপ্ন। আজকের অনুষ্ঠান এখানেই শেষ করছি। তুমি আসছো তো #অনুআড্ডা দিতে?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?