অনু আড্ডা-৭ # তানিম আহমেদ।

অনু আড্ডা-৭ এর সাথে আছে তানিম আহমেদ।
অনুঃ তানিম কখন তুমি প্রথম সমকামিতার স্বাদ পেলে?
তানিমঃ ঠিক কোন বয়সে সমকামিতার স্বাদ পেয়েছি সেটা বলা মুশকিল। যখন থেকে আমার সেক্সের অনুভূতি আসলো তখন থেকেই আমি বুঝতে পারলাম আমার আকর্ষন ছেলেদের প্রতি।

অনুঃ আমার ক্ষেত্রেও ঠিক এমনটি ঘটেছিলো। প্রথম যখন এই ফিলিংসের কথা বুঝতে পারলে তখন কেমন মনে হত?
তানিমঃ প্রথম প্রথম যখন মনের কথা শেয়ার করার সুযোগ ছিলো না তখন ভাবতাম আমি বুঝি পৃথিবীতে একা যে ছেলে হয়েও ছেলেদের প্রতি আকর্ষণবোধ করি।

অনুঃ প্রথম সমকামিতা সম্পর্কে কোন জায়গা থেকে জানলে?
তানিমঃ দৈনিক ইনকিলাব পত্রিকার কল্যাণে সমকামিতা সম্পর্কে বুঝতে শিখি,

অনুঃ সেক্সের অভিজ্ঞতা আছে?
তানিমঃ হুম আছে।

অনুঃ প্রথম কত বছর বয়সে সহবাস করো?
তানিমঃ প্রথমবার যখন সহবাস করি তখন আমার বয়স ২২/২৩ হবে।

অনুঃ কৈশোরে হস্তমৈথুন একটা ফ্যান্টাসির মত ছিলো। তুমি হস্তমৈথুন করতে?
তানিমঃ ছোটে বেলা অনেক্ক হস্তমৈথুন করতাম। এটা একটা নেশার মত হয়ে গিয়েছিলো।

অনুঃ এখনো করো?
তানিমঃ এখন আর তেমন করা হয় না।

অনুঃ প্রথম যৌনমিলন সম্পর্কে কিছু বলো। স্বেচ্ছায় নাকি কারো প্ররোচনায় প্রথম সেক্স করেছো?
তানিমঃ প্রথমবার যৌন সম্পর্ক আমার নিজের ইচ্ছাতেই হয়েছিলো। কিন্তু যৌন মিলন বা ফ্লুইড এক্সচেঞ্জ বলতে যেটা বোঝায় সেটা হয় নাই কারো সাথে।

অনুঃ তা সেই যৌন সম্পর্কের অভিজ্ঞতা কেমন?
তানিমঃ অনেক এক্সাইটিং। জীবনে এত কাছে কাউকে পাবো কখনো ভাবিনি, তাকে প্রায় ২/২.৫ ঘন্টা জড়িয়ে ধরে শুয়ে ছিলাম।

অনুঃ তারপর?
তানিমঃ তারপর আর আমাদের কখনো দেখা হয় নাই।

অনুঃ কেন?
তানিমঃ আমার উপর সে খুব বিরক্ত। দুই ঘন্টা সময় পাস করেও ওরে আমি কিছুই করতে দেই নাই।

অনুঃ খুবই রুড ব্যাপার। আমি এটাকে সমর্থন করি না। তাওয়া গরম করতে দিলে অবশ্যই রুটি শেঁখতে দেয়া উচিত। তো সেক্সর ক্ষেত্রে তোমার পছন্দ কি?
তানিমঃ আমার পছন্দ হাগ, কিস, জড়িয়ে ধরে শুয়ে থাকা আর ইন্টিমেট হয়ে গল্প করা। এক কথায় যাকে বলে রোমান্স।

অনুঃ আচ্ছা ফ্যামিলী কি জানে যে তুমি সমকামী?
তানিমঃ আমার বাবা নেই।

অনুঃ স্যরি।
তানিমঃ মাঝে মাঝে ইচ্ছে হয় এই বিষয়গুলো ফ্যামিলির সবাইকে বলে চমকে দেই। আমি মানুষকে চমকে দিতে পছন্দ করি। কিন্তু যদি সত্যি কখনো জেনে যায় তখন কিভাবে ট্যাকল দেবো সেই বিষয়ে এখনো ভেবে দেখিনি। এটা সময়ের হাতে ছেড়ে দিয়েছি।

অনুঃ সমকামী জোবনে কোন ভালো বন্ধু আছে তোমার?
তানিমঃ না নেই। সেই অর্থে ভালো কোন বন্ধু এখনো পাইনি।

অনুঃ ভবিষ্যত নিয়ে কি ভাবছো? জীবনে স্পেশাল কাউকে পেতে চাও?
তানিমঃ এটা নিয়ে যত ভাবি ততই কনফিউজড হয়ে যাই। সো এটা নিয়ে ভাবা বন্ধ করে দিয়েছি। বাট আই স্টিল হ্যাভ হোপ। ওয়ান ডে সামওয়ান উইল কাম ইনটু মাই লাইফ। কিন্তু এখন আগে ক্যারিয়ারটা সেটল করে নেই। তারপর নাহয় এই বিষয়ে ডিসিশান নেয়া যাবে।

২টি মন্তব্য:

  1. বহুদিন বাদে অনু আড্ডা পড়ে খুব ভালো লাগলো। আরো বেশী করে লেখা উচিত ছিলো ভাইয়া।

    উত্তরমুছুন
  2. আমাদের জীবনে ভালবাসা আসে না কেন?

    উত্তরমুছুন

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?