অনু আড্ডা-৬ # নীল।

অনু আড্ডা-৬ এ সুস্বাগতম। আজকে আমাদের মুখোমুখি হয়েছে নীল লাল।

অনুঃ আচ্ছা নীল, কবে আপনি প্রথম বুঝতে পারলেন আপনি সমকামী?
নীলঃ প্রথম বলতে, নির্দিষ্ট ভাবে বলতে পারবো না। ১৬/১৭ বছর বয়স থেকে হবে।

অনুঃ কিভাবে বুঝলেন আপনি সমকামী?
নীলঃ ছোট বেলা থেকে আমি ছেলেদের পুরুষাঙ্গ ধরতে পছন্দ করি।

অনুঃ হা হা হা। ছোট বেলা থেকে! হস্তমৈথুন করো?
নীলঃ হ্যাঁ আমি করি। তবে নির্দিষ্টভাবে বলতে পারবো না কয়বার করি। যখন সেক্সের আবেগ জাগে তখন করি। সপ্তাহে আট দশবারের বেশী নয়।

অনুঃ গ্রেট! সাতদিনে দশবার! সেক্স করেন?
নীলঃ সেক্স নয় কিস করেছিলাম। আমার ভালই লেগেছিলো।

অনুঃ ভালো লেগেছিলো! তার মানে এখন আর করেন না?
নীলঃ এক রাতেই কিস করেছি।

অনুঃ বাবা মা যদি জেনে যায় তুমি সমকামী তাহলে কি প্রতিক্রিয়া দেখাবে?
নীলঃ কি আর করবো! আর জেনেই যদি যায় তাহলে আমি আমার ফ্রেন্ডকে নিয়ে পালিয়ে যাবো। আর দেখা দেবো না।

অনুঃ ফ্রেন্ডকে নিয়ে পালিয়ে যাবে। বেশ, অনেকটা পালিয়ে বিয়ে করার মত। তার মানে তুমি তোমার মনের মানুষ পেয়ে গেছ?
নীলঃ পেয়েছি। তবে আমি তার যোগ্য না হলেও সে আমাকে ভালোবাসে।

অনুঃ ভালোবাসা যোগ্যতা দিয়ে নয় দুটি মনের মিল থেকেই হয়। তোমার ভবিষ্যৎ চিন্তাভাবনা কি?
নীলঃ আমার জীবনের চেয়ে দামী, আমার ভালোবাসা, বাবু খানের সাথে সারা জীবন কাটিয়ে দিতে চাই।

অনুঃ আপনার প্রত্যাশা পূর্ণ হোক এটাই আমাদের কামনা। অনু আড্ডাতে আসার জন্য ধন্যবাদ।
নীলঃ আপনাকেও ধন্যবাদ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?