অনু আড্ডা ২২ঃ আদিম মানুষ



অনু আড্ডা বাইশ। বাইশে শ্রাবণ বাইশতম পর্ব প্রকাশ করতে পারলে মন্দ হত না। কিন্তু শ্রাবণ মাস এখনো বহু দূরে। খুব বেশী কথা বলার সময় নেই। বাইশতম পর্বে আমার সাথে আছে আদিম মানুষ       


শুভ্রঃ আদিম মানুষ, নামটা বেশ ইরোটিক বলে মনে হয় আমার কাছে, কবে বুঝলে তুমি সমকামী?
আদিম মানুষঃ এক বছর আগে আমি সমকামিতার স্বাদ তাই।

শুভ্রঃ তার আগে জানতে না?
আদিম মানুষঃ  সেক্সের আগে সমকামিতা জিনিসটা বুঝতাম না।

শুভ্রঃ নিজেকে কি তুমি সমকামী মনে করো?
আদিম মানুষঃ না। আমি সমকামী না কারণ আমার কোন অনুভূতি হয় না।

শুভ্রঃ হস্তমৈথুন নিয়ে তোমার অভিমত কি?
আদিম মানুষঃ সেক্স করার চেয়ে হস্তমৈথুন করা ভালো।

শুভ্রঃ আমার মনে হয় না কোন টপ এই মতের সাথে একমত হবে। যাই হোক প্রথম সহবাস করেছিলে কবে?
আদিম মানুষঃ এক বছর আগে সহবাস করি এক ফেসবুক বন্ধুর সাথে।

শুভ্রঃ নিজের ইচ্ছাতে তার সাথে মিলিত হয়েছিলে নাকি তার কথার জালে আঁটকা পড়েছিলে?
আদিম মানুষঃ প্রথমে মত ছিলো কিন্তু পরে আর মত ছিলো না।

শুভ্রঃ কেন?
আদিম মানুষঃ নার্ভাস ছিলাম।

শুভ্রঃ এই পর্যন্ত কতবার সেক্স করেছ?
আদিম মানুষঃ চার বার হয়েছে।

শুভ্রঃ কখনো গ্রুপ সেক্স করেছ?
আদিম মানুষঃ সিঙ্গেল সেক্স লাইক করি।

শুভ্রঃ তোমার এলাকায় যদি তোমার সমকামী চরিত্র প্রকাশ পেয়ে যায় তখন তুমি কি করবে?
আদিম মানুষঃ তখন আমি মরে যাবো।

শুভ্রঃ মরে যাওয়া কোন সমাধান নয়। সমকামীদের সম্পর্কে তোমার ধারণা কি?
আদিম মানুষঃ তারা মানুষের মন বোঝে না। তারা শুধু সেক্স করতে চায়। তাদের মন ভালো হয় না।


শুভ্রঃ আমি তোমার সাথে একমত নই। ব্যক্তিবিশেষকে দিয়ে তুমি আমাদের সব্বাইকে বিচার করতে পারো না। তোমার জন্য শেষ প্রশ্ন, তোমার মনের মানুষ কে?
আদিম মানুষঃ আমার কোন মনের মানুষ নেই।

শুভ্রঃ ওকে আদিম মানুষ। আজ আমরা এখানেই বিদায় নিচ্ছি। ভালো থেকো।

পুনশ্চঃ আদিম মানুষের বর্তমান ফেসবুক নেম জানা নাই।  আমি যখন সাক্ষাৎকার নেই তখন আদিম মানুষ ছিলো।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?