অনু আড্ডা ২১ঃ আকাশ ভরা নীল



অনু আড্ডা ২১ এর আকাশে আজ Akash Vora Nil বন্ধুরা, আমার ইনবক্সে ঝড় উঠেছে। অনেকেই প্রশ্নবাণে জর্জরিত করছে অনু আড্ডায় কেন হট প্রশ্ন করা হয় না। আমি অনু আড্ডার কোন পাঠককেই নিরাশ করতে চাই না। আজকের এপিসোডটা তাই একটু অন্যরকম মশলা মাখিয়ে পরিবেশন করা হচ্ছে।


শুভ্রঃ কখন তুমি সমকামিতা সম্পর্কে বুঝতে শিখলে?
আকাশঃ ক্লাস সেভেনে পড়ার সময়ে আমি প্রথম সমকামী সেক্স করি। সেক্সের আগে সমকামিতা সম্পর্কে বুঝলাম।

শুভ্রঃ সেক্স করেই কি তুমি বুঝে গেলে যে তুমি সমকামী?
আকাশঃ না। ইন্টারনেট ব্যবহার করেই আমি সমকামিতা সম্পর্কে জানতে পারি এবং বুঝতে পারি যে আমি একজন সমকামী পুরুষ। 

শুভ্রঃ ছেলেবেলায় তোমার কি চটি বই পড়ার অভিজ্ঞতা আছে?
আকাশঃ চটি গল্প পড়তে ভালো লাগে না।

শুভ্রঃ হস্তমৈথুনের অভিজ্ঞতা আছে তো?
আকাশঃ হস্তমৈথুন করলে ভালোই লাগে। কিন্তু শরীর বড় দুর্বল হয়ে যায়।

শুভ্রঃ প্রথম সেক্স করেছিলে কার সাথে?
আকাশঃ আমাদের গ্রামের এক ছেলের সাথে।

শুভ্রঃ কোথায় করেছিলে?
আকাশঃ আমাদের গ্রামের বাড়ির পাশে একটা বালিকা বিদ্যালয়ে।

শুভ্রঃ কাম সারছে। জায়গা আর পেলেনা। একদম বালিকা বিদ্যালয়ে গিয়ে গে সেক্স করে এলে। হা হা হা। সেই ছেলেটা কি স্বেচ্ছায় তোমার সাথে মিলিত হয়েছিলো না তুমি তাকে ফুঁসলে নিয়ে গিয়েছিলে?
আকাশঃ যৌনমিলন দুজনের সম্মতিতেই হয়েছিলো।

শুভ্রঃ প্রথম যৌনমিলনের অভিজ্ঞতা সম্পর্কে তোমার অভিমত কি?
আকাশঃ প্রথম যৌনমিলন আমার জীবনের একটি স্মরনীয় অধ্যায়।

শুভ্রঃ আচ্ছা তোমার বাবা মা যদি তোমার সমকামী চরিত্রের কথা জেনে যায় সেক্ষেত্রে কি করবে?
আকাশঃ বাবা-মা জেনে গেলে আমার কোন প্রব্লেম নেই। আমি তাদেরকে আমার পছন্দটা বোঝাতে চেষ্টা করবো।

শুভ্রঃ সমকামী জীবনে তোমার অপূর্ণতা কি?
আকাশঃ এমন কাউকে আজ পর্যন্ত পেলাম না যাকে নিয়ে সারাজীবন কাটাবো।

শুভ্রঃ তোমার পছন্দের নায়ক কে?
আকাশঃ আমার প্রিয় নায়ক... সিদ্ধার্থ মালহোত্রা। লম্বা এবং আকর্ষনীয় বডি। স্টুডেন্ড অফ দ্যা ইয়ারের নায়ক।

শুভ্রঃ হুম। তিনি একখান মাল বটে। যদিও আমার কাছে বরুনকেই বেশী ভালো লাগে। তার চেহারায় একটা কমনীয়তা আছে। অনু আড্ডার পাঠকদের উদ্দেশ্যে কি বলতে চাও?
আকাশঃ তাদের উদ্দেশ্যে আমার বক্তব্য হচ্ছে, এই জীবনের মত কষ্ট আর কোন জীবনে নেই। এই জীবন খুব একা।

শুভ্রঃ আকাশ, কেউ এসে তোমার জীবনকে দোকা করে দিক এই আমাদের প্রত্যাশা। বিদায়।
N:B আকাশ ভরা নীল আমার ফেসবুক ফ্রেন্ডলিস্টে না থাকায় তাকে ট্যাগ করা হলো না। তার ফেসবুক ইউজারনেম /amanush.hridoy কেউ চাইলে ব্যক্তিগত ভাবে তার সাথে যোগাযোগ করতে পারো।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?