অনু আড্ডা ২৫ঃ অরণ্য সায।



অনু আড্ডা আজ পঁচিশে পা দিলো। পঁচিশের সাথে আছে অরণ্য সায

শুভ্রঃ অরণ্য কখন তুমি বুঝতে পারলে তুমি একজন সমকামী?
অরণ্য সাযঃ ক্লাস সেভেনে থাকতে।


শুভ্রঃ কেমন মনে হতো নিজের কাছে?
অনুভব করতাম কিন্তু বুঝতাম না যে এটাই সমকামিতা।

শুভ্রঃ কি জন্য তোমার মনে হত তুমি সমকামী? মানে কি ধরণের অনূভূতি কাজ করতো?
অরণ্য সাযঃ ক্লাস সেভেন থাকতে সমকামিতা না বুঝলেও ছেলেদের প্রতি আমার মানসিক ও শারিরীক আকর্ষন আছে এটা বুঝতাম তার কিছু পরে জেনেছি এটা সমকামিতা।

শুভ্রঃ হস্তমৈথুনের ব্যাপারে তোমার নিজস্ব অভিমত কি?
নির্দিষ্ট সময় পরপর হস্তমৈথুন করা যায়।তবে কাছের মানুষ পাশে থাকলে এ ব্যাপারে আমি অনাগ্রহী।

শুভ্রঃ প্রথম হস্তমৈথুনের অভিজ্ঞতা কেমন ছিলো?
অরণ্য সাযঃ ফিলিংসটা ভালোই।

শুভ্রঃ তোমার প্রথম মিলনের কথা জানতে চাই।
অরণ্য সাযঃ প্রথম সহবাস সম্পর্কে মনে নেই।

শুভ্রঃ বিশ্বাসযোগ্য মনে হচ্ছেনা। প্রথম মিলনের গল্প তো সহজে কেউ ভোলেনা যদিনা কোন খারাপ অভিজ্ঞতা থাকে! প্রথম সহবাস কি তোমার অনিচ্ছায় হয়েছিলো?
অরণ্য সাযঃ  আমার ইচ্ছাতেই হয়েছিল।

শুভ্রঃ প্রথম সহবাস সম্পর্কে তোমার বর্তমান অভিব্যক্তি কি?
অরণ্য সাযঃ  ফিলিংস এক শব্দে,এপিক।

শুভ্রঃ তারপর লাইফে আরো কতবার সেক্স করেছে? এই প্রথম এরকম প্রশ্ন কাইকে করলাম। আমি বরাবরই খুব বেশী ব্যক্তিগত বিষয়ে হাত দিতে অনাগ্রহী।
অরণ্য সাযঃ  ওভাবে গোনগুনি করেতো কেউ করে না।যখন চাহিদার ডাক এসেছে তখন চেষ্টা করেছি পূরণ করবার।

শুভ্রঃ কখনো গ্রুপ সেক্সে অংশ নিয়েছ?
অরণ্য সাযঃ এই ব্যাপারটা ঠিক আমার এরিয়ায় নয়।এটুকুই বলবো প্রিয় মানুষটার সঙ্গে নরমাল সেক্স অনেক পছন্দের আবার নিজের চাহিদার কাছে পছন্দ অপছন্দ ও অনেক সময় গৌণ হয়ে যায়।

শুভ্রঃ সুন্দর বলেছ। আমাদের আড্ডার চির কমন প্রশ্ন বাবা মা সমকামী পরিচয় জেনে গেলে কি করবে?
অরণ্য সাযঃ আমার কিছু করতে হবে না।যা করার তারাই করবে।

শুভ্রঃ হা হা হা। ছোট হলেও তুমি চরম সত্য একটা কথা বলেছ। আচ্ছা বাংলাদেশে সমকামিদের কি কখনো সমধিকার পাওয়ার সম্ভাবনা আছে?
অরণ্য সাযঃ আছে,আমাদের নিজেদের মধ্যে ঐকতা দুর করা উচিত ও কামাসক্তির ব্যাপার থেকে বেরিয়ে স্থায়ী সম্পর্কের দিকে ঝোঁকা উচিত।কারন অবাধ কোন কিছুর চেয়ে সামাজিক নিয়ম মেনে চলাটা সমাজে নিজের চলার পথটা সহজ করে।:-)

শুভ্রঃ তোমার পছন্দের পুরুষ কে?
অরণ্য সাযঃ আমার পছন্দের পুরুষ নির্দিষ্ট কেউ নয় যারা আমার আত্মার কাছাকাছি,যাদের আমি অনুভব করি,আমার প্রকৃত বন্ধু তারাই পছন্দের।

শুভ্রঃ তোমার জন্য শেষ প্রশ্ন, আইডি নেম অরণ্য সায কেন?
অরণ্য সাযঃ নামটা অরন্য সায এর পেছনে দুটো কারন। কবি মহাদেব সাহা আমায় অরন্য নামটি দিয়েছেন। আর আমার নাম সাযিদ ওখান থেকে সায।দুটো মিলে অরন্য সায।

বিঃদ্রঃ অরণ্য সায নিজেই বাংলাতে উত্তর লিখে পাঠিয়েছে। এজন্য তাকে আন্তরিক ধন্যবাদ জানাই। বন্ধু তুমি কি #অনুআড্ডা’য় আসতে চাও?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?