অনু আড্ডা ২৪ঃ Sakir Mati



অনু আড্ডা চব্বিশ প্রেজেন্টশ Sakir Matiআসো বন্ধুরা আমরা সাকির মাটির কিছু একান্ত কথা শুনি।

শুভ্রঃ সাকির মাটি, অনু আড্ডায় তোমাকে স্বাগতম। আমাদের পাঠকের কাছে তোমার পরিচয় দাও।
সাকির মাটিঃ আমি সাকির মাটি। বয়স ২৩ বছর। পেশাটার কথা বলতে চাচ্ছি না।


শুভ্রঃ বলতে না চাইলে বলবে না। অনু আড্ডাতে কোন তথ্যই কৌশলে বা জোর করে আদায় করা হবে না। ফিল ফ্রি। যেটুকু বলতে চাও সেটুকু বললেই হবে।   প্রথম যখন বুঝতে পারলে তুমি সমকামী তখন কেমন লাগতো তোমার?
সাকির মাটিঃ প্রথম প্রথম নিজেকে খুব একা লাগতো। ভাবতাম পৃথিবীতে বোধহয় আমি একাই এইরকম। নিজেকে খুব ছোট লাগত।

শুভ্রঃ কিন্তু একটা সময় তো বুঝতে পারলে যে তুমি একা নও?
সাকির মাটিঃ হুম! একটা সময় আসে যখন আমি বুঝতে পারি যে আমি একা নই। আমার চারপাশে এরকম অনেকেই আছে। একটা সময় এই বিষয়ে স্টাডি করে বুঝতে পারি এটা ন্যাচারাল। এতে আমার কোন দোষ বা হাত নেই। এখন বিষয়টাকে খুব এনজয় করছি।

শুভ্রঃ তাহলে কি নিজেকে এখন পুরোপুরি সমকামী মনে করো?
সাকির মাটিঃ হুমম! ভালো প্রশ্ন। এটা নিয়ে অনেকেই অনেক কথা বলে। কিন্তু আমার মনে হয় অনেকেই মিথ্যাচার এবং ন্যাকামি করে। অনেকেই বলে সে এটা জানতো না, বুঝতো না। ব্লা ব্লা ব্লা অনেক কিছু। কিন্তু এটা হলো ৯০% এর ক্ষেত্রে জন্মগত। কারণ আমার ভেতর যদি এটা না থাকতো তবে যতো কিছুই ঘটুক না কেন সে এটাতে আকৃষ্ট হবে না, আমি বলছি, আমি বাই বর্ন গে।

শুভ্রঃ কবে থেকে এটা ফিল করছো?
সাকির মাটিঃ যখন থেকে বালেগ হলাম তখন থেকেই ফিল করি, আমি সবার থেকে একটু ভিন্ন।  সবাই মেয়েদের পিছনে ছোটে, আমি কিন্তু ক্লাস সেভেনেই প্রথম একটা ছেলেকে প্রেম পত্র দেই। হা হা হা।

শুভ্রঃ প্রথম সেক্সুয়্যাল অভিজ্ঞতা সম্পর্কে কি কিছু বলতে পারবে?
শাকির মাটিঃ Well ata akta mojar ghotona . Ami akdin dour bela . .. Rp te gecilam ... Lake er pashe Bose cilam... Amr pasei .., du ta chele( Shan n shrestho ) Bose cilo .. Ora khub odvut type er kotha bolcilo .., hey boy fuck me ... Pola Dar ligam boro hoibo... Tonna panthi.. Ami obak hoye Oder kotha suncilam.. Aktu pore bristy suru holo ... Oder kache chhata cilo.. Ora amak bollo .., ai babu chhatar niche Ashe darao.. Amra 3jon tokhn chapa chapi kore ek chhatar niche daralam.. Ora amr sathe golpo korte laglo.., kicukhn por ami ter pelam k jeno amr dick a haat dicche... Ak somoy.. Shrestho amk bollo... Tmi gay sex like koro.., ami bollam.. Mane ki .. O tokhn bollo.. Chele chele sex... Ami obak hoye bollam. . Bd te agulo hoy.. Srestho bollo.. Onk hoy... Tmi chaile amader sathe enjoy korte parbo.. Ami kicu khon vebe bollam ok.,, oi din Shan er sathe oral hoyecilo.., shrestho k ami ma daktam.. R o amk chele bolto.. Pore ek ma Dibosh a or sathe sex hoy .. Hahaha.,,

শুভ্রঃ মাস্টারবেটের সাথে প্রথম পরিচয় কিভাবে হলো?
শাকির মাটিঃ প্রথম মাস্টারবেট করি ক্লাস সেভেনে থাকতে।  আমার এক কাজিনের কাছ থেকে শিখেছিলাম। সেই যে শুরু, এখনো চলছে। যে কোন কারণে আমি এখন আর এই কমিনিউনিটির কারো সাথে দেখা করি না। এক ভাবে বলতে পারেন অবসরে চলে গেছি। তাই এখন সপ্তাহে ৫ দিন মাস্টারবেট করা লাগে।

শুভ্রঃ একজন পার্মানেন্ট পার্টনার বেছে নিলেই তো ঝামেলা চুকে যায়।
শাকির মাটিঃ আপাতত আমি সিংগেল আছি। একটা সময় এক জনের সাথে লিভ টুগেদার করেছিলাম।

শুভ্রঃ ভবিষ্যতে প্রথাগত বিয়ে করার ইচ্ছে কি আছে?
শাকির মাটিঃ না। ভবিষ্যতে আমি কোন মেয়েকে বিয়ে করবো না। কারণ আমি আমার মত করে সুখী থাকতে চাই।

শুভ্রঃ আমি মিরপুরে প্রথম একজোড়া সমকামীকে লিভ টুগেদার করতে দেখি। যদিও তারা পার্টনার ছিলো না। জৈবিক টানে একত্রে বাস করতো। তাদের মধ্যে একজন চাকমা ছিলো। চাকমা ছেলেটিকে অনেক ভালো মনের বলে মনে হলো। বাঙালি ছেলেটিকেও মন্দ মনে হয়নি। আমার বন্ধুত্ব ছিলো মূলত বাঙালি ছেলেটির সাথে। কিন্তু ছেলেটি যখন দেখলো আমার সাথে সেক্স করার কোন সুযোগ নেই তখন সে যোগাযোগ বন্ধ করে দিলো। বাংলাদেশের প্রেক্ষাপটে অধিকাংশ সমকামী বন্ধুত্বের পরিনতি কিন্তু এরকমই। এক দুইবার সেক্সের পর সবাই নতুন বন্ধু খুঁজতে ব্যস্ত। লিভ টুগেদার তো করলে বেশ প্রেম কি কখনো করেছ?
শাকির মাটিঃ অনেক অনেক প্রেম করেছি। নাম বলতে গেলে হয়তো তোমার পরিচিত অনেকের নাম বের হয়ে আসবে। তবে ভালো এক জনকেই বেসেছি। এখনো পর্যন্ত আমি তাকেই ভালবাসি।

শুভ্রঃ পরিচিত অপরিচিত কারো নামই শুনতে চাই না। আমি চাইনা অনু আড্ডার কারণে কোন ব্যক্তি মানসিক কষ্ট পাক। তো বর্তমানে কি করতে ভালোবাসো?
শাকির মাটিঃ ঐ যে যাকে ভালোবাসি তাকেই সব থেকে ভালোবাসি। এর বাইরে আমি পথ শিশুদের অনেক ভালোবাসি। চিল্ড্রেন রাইটস নিয়ে কাজ করি। একচ্যুয়ালি গে লাইফে অনেক অপূর্ণতা... অনেক কষ্ট, হতাশা... সব কিছু ভূলে যাই যখন ছোট ছোট বাচ্চা গুলোর মুখে হাসি ফোঁটাতে পারি। তখন কি মনে হয় জানো? আমি হয়ত একজনের ভালো বাসা পাইনি কিন্তু অনেক মানুষের ভালোবাসা পেয়েছি।

শুভ্রঃ পথশিশুদের কথা বলায় গতকাল প্রথম আলোর অনলাইন সংস্করণে প্রকাশিত একটি খবরের কথা মনে পড়ে গেলো। বাংলাদেশের এক কথা সাহিত্যিক যিনি ৫০ টির মত বই লিখেছেন। শিশু সাহিত্য রচনা করেছেন। তিনি শখের আলোকচিত্রী। তার একটি স্ট্যুডিও আছে। সেখানে তিনি পথশিশুদের নিয়ে এসে শিশু পর্ণোগ্রাফী তৈরী করত। তারপর সেই ভিডিওগুলো চোরাইপথে সৌদি আরব ও জার্মানীতে পাচার করত।  গতকাল পুলিশ সেই স্ট্যুডিও থেকে এক ছেলে পথশিশু সহ তিনজনকে গ্রেফতার করেছে। তোমার কাছে জানতে চাইবো একজন পুরুষের কোন দিকটি তোমাকে সব থেকে বেশী আকর্ষণ করে?

শাকির মাটিঃ একজন পুরুষের আকর্ষনীয় দিক হচ্ছে তার ভয়েস। দেন তার আউটলুক। কারো ভয়েস ভালো না হলে আমি তাকে কোন ভাবেই এলাউ করি না। হা হা হা

শুভ্রঃ যাক বাঁচা গেলো। জেনে গেলাম আমাকে তুমি রিজেক্ট করে দেবে। তোমার পিছে তাহলে আর লাইন মেরে সময় নষ্ট করবো না। (ঐ যারা আমার সাথে ফোনে কথা বলেছ তারা চুপ থাকবা কলাম!)। তুমি কি তোমার সমকামী পরিচয় প্রকাশ করতে চাও?
শাকির মাটিঃ সব কিছুর আগে আমার পরিবার, আজ আমি যদি আমার সোসাইটিতে প্রচার করি আমি একজন সমকামী তারপর আমার বাবা মার কি হবে? আমার বোনের শ্বশুর বাড়ীতে তার অবস্থান কই দিয়ে দাঁড়াবে? আমি এত স্বার্থপর হতে পারবো না। নিজের সুখের জন্য আমি আমার পরিবারকে কারো কাছ ছোট করতে পারবো না।




শুভ্রঃ ওকে শাকির মাটি তোমার সাথে আড্ডা দিয়ে অনেক ভালো লাগলো। আজ আমরা এখানেই বিদায় নিচ্ছি। ভালো থেকো।

বন্ধুরা, একটা সময় ছিলো যখন আমি ধরে ধরে অনু আড্ডার পার্টিসিপেন্ট জোগাড় করতাম। বন্ধুদেরকে বলতাম একজন গেস্ট এনে দাও। সত্যি কথা বলতে কি কেউই এই ব্যাপারে অন্তত সাহায্য করে নাই। হা হা হা। এজন্য আমার কোন কষ্ট নাই। এখন তোমরা অনেকেই নিজে থেকে অনু আড্ডায় অংশ নিতে চাচ্ছো। খুবই ভালো খবর। কিন্তু বন্ধুরা আমাকে চাকরি করতে হয়। অফিস থেকে ফিরে প্রতিদিন তিনচার পাতা কমপক্ষে বাংলায় লিখতে হচ্ছে। অনেক সময় লিখে পেরে উঠি না। তাই এখন থেকে যারা বাংলা লিখতে পারো তাদেরকেই অনু আড্ডায় স্বাগত জানাবো। যদি কেউ অনু আড্ডার জন্য বাংলা লেখা শেখে তবে সেটা বাংলা ভাষা এবং অনু আড্ডার জন্য অনেক বড় একটা পাওয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?