অনু আড্ডা ২০ঃ একলা পথিক (নুয়াসির রাজন)



অনু আড্ডা প্রেজেন্টস দ্যা ওয়ান এন্ড ওনলি একলা পথিক

শুভ্রঃ একলা পথিক তোমার মত একজন বিদগ্ধ এবং মজার মানুষ আমাদের আড্ডাঘরে হাজির হওয়ায় ঘরটা আজ রঙিন হয়ে উঠেছে। #অনুআড্ডা’র পক্ষ থেকে তোমাকে বৃষ্টি পরবর্তী রঙধনু রঙের শুভেচ্ছা জানাচ্ছি। কত বছর বয়সে তুমি প্রথম বুঝতে পারলে তুমি সমকামী? 

একলা পথিকঃ প্রথমেই বলতে চাই আমি সমকামী নই আমি উভকামি। তবে একটা নির্দিষ্ট বয়সে এসে অবশ্যই কোন এক ঘটনা প্রবাহের মাধ্যমে আমার ভেতোরে উভয়দিকের ভালোলাগা জাগতে শুরু করে কিন্তু সেইটার সঠিক বয়সটা মনে নাই। তবে যতদূর মনে পড়ে সেটা হল ক্লাস নাইন ও টেনের মাঝমঝি কোন এক সময়ে।


শুভ্রঃ তো কিভাবে এই পুরুষকামিতাটার কথা বুঝতে পারলে বা জানতে পারলে? 
একলা পথিকঃ  সেইটা জানিনা। তবে ছেলেমেয়ে উভয়ের সাথেই সেক্স করতে ভালো লাগতো। কোনটাকে সমকামিতা আর কোনটাকে প্রাকৃতিক কামিতা বলে সেইটা আমি ভার্সিটি লাইফে প্রবেশ করে বন্ধুদের কাছ থেকে জেনেছি।

শুভ্রঃ ফেসবুক জুড়ে থাকে তোমার মজার সব স্ট্যাটাস। বোঝা যায় হাতের কাজে তুমি খুবই দক্ষ। আমার পাঠকেরা জানতে চায় তোমার কাছে, মধ্যরাতে কি এই হাত বিশেষ কোন ব্যায়ামে অংশ নেয়?
একলা পথিকঃ  হাত যেহেতু আছেই, তো সেইটা ক্ষেত্রবিশেষে কাজে লাগাতে দোষ কি।

শুভ্রঃ গ্রেট। তা সপ্তাহে কতবার সেই বিশেষ ব্যায়ামটি করো ?
একলা পথিকঃ  কখনো গুনে দেখিনাই । তবে যখন নতুন নতুন শিখছিলাম তখন অনেক করতাম। আর এখন তো কালেভদ্রে ২/১ বার হয়।
 

শুভ্রঃ কেনরে ভাই, মেশিনে কি জং ধরেছে! যাই হোক তুমি কত বছর বয়সে প্রথম সহবাস করো ?
একলা পথিকঃ  ক্লাস ফাইভে অধ্যয়নরত একজন বাচ্চার যতোটা বয়স থাকে সেই বয়সেই করি। তাও আবার পাশের বাসার আনটির ক্লাস টু তে পড়ুয়া মেয়েকে চকলেটের লোভ দেখিয়ে।
 

শুভ্রঃ খাইছে আমারে। ঐ তোরা কেউ আমারে এক গ্লাস মধু দে! ক্লাস ফাইভে কি চকোলেট কাজ করতে সক্ষম হয়! তুমি কি স্বেচ্ছায় সেই বালিকার সাথে রমন করেছিলে। নাকি ক্লাস টুর মেয়েটাই তোমাকে ফুঁসলিয়ে...?
একলা পথিকঃ ইচ্ছায় না অনিচ্ছায় তা জানিনা। তবে ছেলেবেলার ছেলেমি বলতে পারেন।

শুভ্রঃ বাড়িতে এসে খুব মজায় আছি। তারপরে তোমার গল্প শুনে আমি ব্যাপক মজা পাচ্ছি। আমাদের পাঠকদের মুখের দিকে চেয়ে দেখো। তারাও মিটিমিটি হাসছে। তোমার সেই প্রথম যৌনমিলন সম্পর্কে অনুভূতি কি ? প্রশ্নটা মুন্নি সাহার মত হয়ে গেলো দেখছি!
একলা পথিকঃ কোন অনুভূতি বুঝার আগেই অতিরিক্ত উত্তেজনার জ্বালায় প্রসাব হয়ে গেছিল। মেয়েটার পায়ের উপরে প্রসাব করে দিছিলাম। ওর প্যান্ট পুরা ভিজে গিয়েছিল। আর আমি ভয়ে সেখান দৌড়ে পালিয়েছিলাম।
 

শুভ্রঃ হা হা হা। বেশ! তুমি কি পৃথিবীর কাছে তোমার সমকামী পরিচয় প্রকাশ করতে চাও ?
একলা পথিকঃ নিজেকে পৃথিবীর সামনে তুলে ধরার আরো অনেক কিছুই আছে এইটা প্রকাশ না করলেও চলবে।
 

শুভ্রঃ তোমার বাবা মা যদি জেনে যায় তুমি সমকামী তখন তুমি কি করবে ?
একলা পথিকঃ এইরকম পরিস্থিতিতে পড়তে পারি সেইটা কখনো আগে ভেবে দেখিনি। যদি কোনোদিন এমনটা হয় তখন জানাবো।

শুভ্রঃ সমকামী জীবনে তোমার চাওয়া পাওয়া কি ?
একলা পথিকঃ কিছু না চাইতেই অনেক কিছু পেয়েছি। তাই নিজের থেকে চাওয়া বা পাওয়ার তেমন বিশেষ কিছুই নাই।
 

শুভ্রঃ তোমার স্বপ্নের পুরুষ কে ?
একলা পথিকঃ আমার কোন স্বপ্নের পুরুষ নাই। তবে আমি অন্য কারো স্বপ্নের পুরুষ হতে চাই আর সেইভাবেই নিজেকে গড়ে তোলার চেষ্টা করছি। এবং আমি সেইটা করতেও পারবো সেই আত্মবিশ্বাস আমার আছে।

শুভ্রঃ ওয়াও! কিয়া কনফিডেন্স হ্যায় ম্যান! দেখা যাক তোমাকে আমার স্বপ্নের পুরুষ বানানো যায় কিনা। লাইন মারতে দোষ কি! খিক খিক খিক!

বন্ধুরা, আজকের অনু আড্ডা এই পর্যন্ত। একলা পথিকের কাছে কিছু জানার থাকলে এখনি মন্তব্যে সেটা জিজ্ঞেস করে ফেলো। এই ফাঁকে বলে রাখি, পরের পর্বে আসছে আকাশ ভরা নীল এবং তার পরে আদিম মানুষ। তুমি আসছো কবে আড্ডা দিতে?

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?