অনু আড্ডা ১৯ঃ প্রান্তিক বিশ্বাস



অনু আড্ডা ১৯ শে আজ উপস্থিত কলকাতার ছেলে Angle Prantik Biswasসে অল্প কথায় আমাদেরকে তার কথা শুনিয়েছে। আসো শুনি তার একান্ত কথাগুলো। বন্ধুরা আমাদেরকে এটা অবশ্যই মনে রাখতে হবে সবাই কিন্তু সাজিয়ে গুছিয়ে মনের সব কথা বলতে পারে না। যারা পারে তারা স্বার্থক, যারা পারে না তারাও কিন্তু ব্যর্থ নয়। তুমি কি পারো তোমার মনের কথা ঠিকঠাক অন্যকে বুঝিয়ে বলতে।


শুভ্রঃ প্রান্তিক, কেমন আছিস?
প্রান্তিকঃ  ভালো আছি। তুমি কেমন আছো দাদা?

শুভ্রঃ আমিও ভালো আছি। তোর বাড়ির সবাই কেমন আছে?
প্রান্তিকঃ  সবাই অনেক ভালো আছে।

শুভ্রঃ আচ্ছা প্রান্তিক, তুই সমকামী হলি কেন?
প্রান্তিকঃ  ছোটবেলা থেকে আমি ছেলেদের প্রতি খুব আকর্ষন বোধ করতাম। তাদের সুন্দর মুখের দিকে তাকিয়ে থাকলে বুকের মধ্যে কেমন একটা ফিলিংস হত। বড় হয়ে জানতে পারলাম এটাকে সমকামিতা বলে।

শুভ্রঃ দারুন বলেছিস। তো কবে প্রথম সমকামীতার স্বাদ পেলি এবং সমকামিতা সম্পর্কে বুঝতে শিখলি?
প্রান্তিকঃ  ২৮ ডিসেম্বর ২০১৩ সালে আমি প্রথম সমকামিতা উপভোগ করি। কিন্তু এর অনেক আগে থেকে, প্রায় দুই বছর আগে থেকে সমকামিতা জিনিসটা জানতাম।

শুভ্রঃ শুধুই কি ছেলেদের প্রতি আকর্ষণ বোধ করিস?
প্রান্তিকঃ আমি প্রথম একটা মেয়ের সাথে সেক্স করি ১৫ বছর বয়সে। তার সাথে সব কিছুই করেছিলাম।

শুভ্রঃ বারেব্বাহ! পিচ্চি পোলা দেখি ওয়ার্ল্ড রেকর্ড করে ফেলবে। তো এই পর্যন্ত কতবার হলো?
প্রান্তিকঃ  আজ পর্যন্ত প্রায় ৩ বার সেক্স করেছি।

শুভ্রঃ মাত্র! তোর ভবিষ্যৎ পরিকল্পণা কি?
প্রান্তিকঃ  আমার একজন প্রিয় মানুষ আছে। তাকে পেলে আমি সারাজীবন তার সাথে কাটিয়ে দিতে পারবো।

শুভ্রঃ কাকু-কাকীমা যদি তোর এই ছেলেদের কথা কখনো কোনভাবে জেনে যায় তখন কি করবিরে প্রান্তিক?
প্রান্তিকঃ  আমি চাই না তারা কেউ আমার এই কথাগুলো জানুক।

শুভ্রঃ তোর পছন্দের নায়ক কে?
প্রান্তিকঃ  জন আব্রাহাম আমার ড্রিম বয়।

শুভ্রঃ ওকে প্রান্তিক ভালো থাকিস। সাবধানে থাকিস।
বন্ধুরা সময় হলো আড্ডা ভাঙার। ভালো থেকো তোমরা। আর সময় করে একদিন চলে আসো #অনুআড্ডা’য় আড্ডা দিতে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?

আমাদেরও কিছু গল্প আছে। শোনার মত মানসিকতা কি আছে তোমার?